Car Hub Japan

More Links

বাংলাদেশের জন্য সার্টিফাইড গাড়ি নিশ্চিতকরণ

খ্যাতি বজায় রাখার জন্য, কার হাব জাপান ব্যবহৃত জাপানি যানবাহনগুলি প্রত্যয়িত পরিদর্শন সংস্থাগুলির দ্বারা প্রত্যয়িত এবং পরিদর্শন করে, যা আমদানিকারক দেশের নিয়ন্ত্রক কর্তৃপক্ষের সুপারিশ করে। এই পরিদর্শনের সংস্থাগুলি চালানের আগেই গাড়িটির নিরীক্ষণ করে এবং গুণমান নিশ্চিত করার জন্য এটি সার্টিফিকেট দেয়।

বাংলাদেশের জন্য দেশের নিয়ন্ত্রক কর্তৃপক্ষের JAAI সার্টিফিকেশন প্রয়োজনীয়।

পরিদর্শন চার্জ: $270

JAAI সার্টিফিকেশন

জাপান অটো মূল্যায়ন ইনস্টিটিউট বা JAAI 1966 সালে আন্তর্জাতিক বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়ের অনুমোদনের অধীনে নির্মিত হয়। এটি ব্যবহৃত অটোমোবাইল পরীক্ষা করার একটি অলাভজনক সংস্থা। জাপানের 47 টি প্রিফেকচারে 52 টি শাখার মাধ্যে JAAI সিস্টেম ছড়িয়ে আছে। এটি ব্যবহৃত যানবাহনের রপ্তানি পরিচালনা করার জন্য প্রধান জাপানি সমিতি মধ্যে একটি।

এটি একটি প্রকৃত অ্যাসোসিয়েশন, যার ক্ষমতা এবং শিষ্টাচার গভীরভাবে মূল্যায়ন করা হয়েছে। জাপানি সরকার দ্বারা 1967 সাল থেকে জাপানী ব্যবহারকৃত গাড়ির জন্য JAAI একটি মানসম্মত পরীক্ষা কার্যালয় হিসাবে নিশ্চিত করা হয়েছে।

জাপানে, সারা বিশ্বে ক্রেতাদের মধ্যে তাদের খ্যাতি রক্ষায় সর্বাধিক উল্লেখযোগ্য উপায়ে সবকিছুকেই উচ্চ মানের রাখা হয়। এই কারণেই জাপানের JAAI তৈরি করা হয়েছে। 30 বছরেরও বেশি সময় ধরে এটি জাপানে 18 লক্ষের বেশি ব্যবহৃত গাড়ির মূল্যায়ন করেছে। জাপানি ব্যবহৃত গাড়ির আমদানিকারকদের মধ্যে বিশ্বাস নিশ্চিত করার ক্ষেত্রে JAAI একটি অপরিহার্য ভূমিকা পালন করছে।

JAAI যানবাহন পরীক্ষায় অন্তর্ভুক্ত:

  • কার্যকারিতা: নিরাপত্তা প্রবিধান পালন করে সুরক্ষিত ড্রাইভিং নিশ্চিত করার জন্য।
  • বাহ্যিক চেহারা: কোন ধাক্কার দাগ না থেকে না প্যানেলের চতুর্থাংশের চেয়ে বেশি এলাকা অতিক্রম করে। মেরামত করা আবশ্যক (অ্যালুমিনিয়াম ফয়েল টেপ, ইত্যাদি ব্যবহার করে মেরামত কাজ, গ্রহণযোগ্য নয়)। সব মরচে ধরো জায়গা বা উন্মুক্ত জায়গা রং করা আবশ্যক।
  • অভ্যন্তরীণ চেহারা: ভেতরে কোনো বড় দাগ থেকে চলবে না। ভেতরের দেওয়ালের, সিটক ভারের ছাদের দাগ 10 সেন্টিমিটারের চেয়ে বেশি হবে না, বাণিজ্যিক বা মালবাহী গাড়ি ক্ষেত্রে 30 সেন্টিমিটার বেশি হবে না(আঠালো টেপ ব্যবহার করে মেরামত গ্রহণযোগ্য নয়)।
  • উইন্ডশীল্ডে 1 সেন্টিমিটারের চেয়ে বড় ফাটল থাকা চলবে না। উইপের দিয়ে হওয়া দাগ ড্রাইভার দৃশ্যমানতায় যেন বাধা না দেয় ।
  • ইঞ্জিন এবং শরীরের অন্যান্য অংশ পরিষ্কারভাবে ধুয়ে ফেলতে হবে। মরচে ধরা অংশ চ্যাসি কালো দিয়ে রং করা আবশ্যক।
  • টায়ার নিরাপত্তা প্রবিধানের সাথে সম্মত হওয়া আবশ্যক।
  • ওডমিটার অক্ষত থাকতে হবে, পরিবর্তন করা চলবে না।

Are you looking for the perfect car?

Talk to one of our Account Managers and get your Free Quote right away!